sitoranews.com ব্যবহারের জন্য পরিষেবার শর্তাদি

ওভারভিউ

এই ওয়েবসাইটটি sitoranews.com দ্বারা পুরো সাইট জুড়ে পরিচালিত হয়, "আমরা", "আমাদের" এবং "আমাদের" পদটি sitoranews.com উল্লেখ করে। sitoranews.com এই ওয়েবসাইটটি উপলব্ধ করে, আপনার কাছে এই সাইট থেকে প্রাপ্ত সমস্ত তথ্য, সরঞ্জাম এবং পরিষেবাগুলি, ব্যবহারকারী, এখানে বর্ণিত সমস্ত শর্তাদি, শর্তাদি, নীতিমালা এবং বিজ্ঞপ্তিগুলির স্বীকৃতি অনুসারে শর্তযুক্ত।
আমাদের সাইটে গিয়ে এবং / অথবা আমাদের কাছ থেকে কিছু কিনে আপনি আমাদের "পরিষেবা" এ জড়িত এবং সেই অতিরিক্ত শর্তাদি এবং শর্তাদি এবং নীতিগুলি সহ নিম্নলিখিত শর্তাদি ("পরিষেবার শর্তাদি", "শর্তাদি") দ্বারা আবদ্ধ হতে সম্মত হন এখানে উল্লেখ করা হয়েছে এবং / অথবা হাইপারলিঙ্ক দ্বারা উপলব্ধ। পরিষেবার এই শর্তাদি ব্রাউজার, বিক্রেতা, গ্রাহক, ব্যবসায়ী এবং / অথবা সামগ্রীর অবদানকারীদের সীমাবদ্ধতা ব্যতীত সাইটের সমস্ত ব্যবহারকারীর জন্য প্রযোজ্য।
অ্যাক্সেস বা আমাদের ওয়েবসাইট ব্যবহার করার আগে দয়া করে পরিষেবার শর্তাদি সাবধানে পড়ুন:
সাইটের কোনও অংশ অ্যাক্সেস বা ব্যবহার করে আপনি পরিষেবার শর্তাদি দ্বারা আবদ্ধ হতে সম্মত হন। আপনি যদি এই চুক্তির সমস্ত শর্তাদি এবং শর্তাদি সম্মত না করেন তবে আপনি ওয়েবসাইট অ্যাক্সেস করতে পারবেন না বা কোনও পরিষেবা ব্যবহার করতে পারবেন না। এই পরিষেবার শর্তাদি যদি অফার হিসাবে বিবেচিত হয় তবে স্বীকৃতিটি এই পরিষেবার শর্তাদির মধ্যে স্পষ্টভাবে সীমাবদ্ধ।
বর্তমান সাইটে যুক্ত হওয়া কোনও নতুন বৈশিষ্ট্য বা সরঞ্জামগুলিও পরিষেবার শর্তাদি সাপেক্ষে। আপনি এই পৃষ্ঠায় যে কোনও সময়ে পরিষেবার শর্তাদি সর্বাধিক বর্তমান সংস্করণ পর্যালোচনা করতে পারেন। আমরা আমাদের ওয়েবসাইটে আপডেট এবং / অথবা পরিবর্তন পোস্ট করে এই পরিষেবার শর্তাদি কোনও অংশ আপডেট, পরিবর্তন বা প্রতিস্থাপনের অধিকার সংরক্ষণ করি। পরিবর্তনের জন্য এই পৃষ্ঠাটি পর্যায়ক্রমে পরীক্ষা করা আপনার দায়িত্ব। কোনও পরিবর্তন পোস্ট করার পরে আপনার অবিচ্ছিন্নভাবে ব্যবহার করা বা অ্যাক্সেস করা এই পরিবর্তনগুলির গ্রহণযোগ্যতা রচনা করে।


সাইট ব্যবহারের শর্তাদি

পরিষেবার এই শর্তাদির সাথে একমত হয়ে আপনি প্রতিনিধিত্ব করেন যে আপনি কমপক্ষে আপনার রাজ্য বা বাসস্থান প্রদেশের সংখ্যাগরিষ্ঠের বয়স, বা আপনি নিজের রাজ্য বা আবাসিক প্রদেশের সংখ্যাগরিষ্ঠের বয়স এবং আপনি আমাদের সম্মতি দিয়েছেন আপনার যে কোনও নাবালিক নির্ভরশীলকে এই সাইটটি ব্যবহার করার অনুমতি দিন।
আপনি আমাদের পণ্যগুলি কোনও অবৈধ বা অননুমোদিত উদ্দেশ্যে ব্যবহার করতে পারবেন না বা পরিষেবা ব্যবহারের ক্ষেত্রে আপনি আপনার এখতিয়ারের কোনও আইন লঙ্ঘন করতে পারবেন (কপিরাইট আইন সহ তবে সীমাবদ্ধ নয়)।
আপনার অবশ্যই কোনও কীট বা ভাইরাস বা কোনও বিধ্বংসী প্রকৃতির কোড কোড প্রেরণ করবেন না।
শর্তাদির যে কোনও একটি লঙ্ঘন বা লঙ্ঘনের ফলে আপনার পরিষেবাগুলি অবিলম্বে বন্ধ হয়ে যাবে।


সাধারণ শর্ত

আমরা যে কোনও সময়ে যে কোনও সময়ে যে কোনও কারণে পরিষেবা প্রত্যাখ্যান করার অধিকার সংরক্ষণ করি।
আপনি বুঝতে পারেন যে আপনার সামগ্রী (ক্রেডিট কার্ডের তথ্য সহ নয়), এনক্রিপ্ট না করে স্থানান্তরিত হতে পারে এবং এতে জড়িত থাকতে পারে:
১.বিভিন্ন নেটওয়ার্কের মাধ্যমে সংক্রমণ
২.সংযোগকারী নেটওয়ার্ক বা ডিভাইসগুলির প্রযুক্তিগত প্রয়োজনগুলির সাথে খাপ খাপ খাইয়ে নিতে এবং মানিয়ে নিতে পরিবর্তনগুলি। নেটওয়ার্কগুলির ওপরে স্থানান্তরকালে ক্রেডিট কার্ডের তথ্য সর্বদা এনক্রিপ্ট করা হয়।
আপনি আমাদের দ্বারা প্রকাশিত লিখিত অনুমতি ছাড়াই পরিষেবাটির কোনও অংশের পুনঃ উত্পাদন, সদৃশ, অনুলিপি, বিক্রয়, পুনরায় বিক্রয় বা পুনরায় বিক্রয়, পরিষেবা ব্যবহার, বা পরিষেবাটিতে অ্যাক্সেস বা ওয়েবসাইটের কোনও যোগাযোগের অ্যাক্সেস করতে সম্মত হন না । এই চুক্তিতে ব্যবহৃত শিরোনামগুলি কেবল সুবিধার জন্য অন্তর্ভুক্ত করা হয়েছে এবং এই শর্তাদি সীমাবদ্ধ বা অন্যথায় প্রভাবিত করবে না।

ন্যায্য ব্যবহার

ন্যায্য ব্যবহার sitoranews.com সংজ্ঞা দেয় কপিরাইট আইন দ্বারা সুরক্ষিত অধিকারের ব্যতিক্রম। sitoranews.com এর সুষ্ঠু ব্যবহারের মধ্যে কপিরাইটযুক্ত উপাদান ব্যবহার অন্তর্ভুক্ত রয়েছে:
গবেষণায়, সংবাদ প্রতিবেদনে, উদ্ধৃতি দিয়ে, ভাষ্য
sitoranews.com এর সুষ্ঠু ব্যবহারের মধ্যে রয়েছে:
sitoranews.com সাথে সংযুক্ত
অনুসন্ধান ইঞ্জিনগুলিতে sitoranews.com যুক্ত করা হচ্ছে
লাইব্রেরি সংরক্ষণাগার sitoranews.com


তথ্যের যথার্থতা, সম্পূর্ণতা এবং সময়োপযোগীতা

এই সাইটে উপলব্ধ তথ্য সঠিক, সম্পূর্ণ বা বর্তমান না হলে আমরা দায়বদ্ধ নই। এই সাইটের উপাদানগুলি কেবলমাত্র সাধারণ তথ্যের জন্য সরবরাহ করা হয় এবং তথ্যের প্রাথমিক, আরও নির্ভুল, আরও সম্পূর্ণ বা সময়সূত্র উত্সের সাথে পরামর্শ না করে সিদ্ধান্ত নেওয়ার একমাত্র ভিত্তিতে নির্ভর করা বা ব্যবহার করা উচিত নয়। এই সাইটের উপাদানের উপর কোনও নির্ভরতা আপনার নিজের ঝুঁকিতে রয়েছে।
এই সাইটে কিছু ঐতিহাসিক তথ্য থাকতে পারে। ঐতিহাসিক তথ্য অগত্যা, বর্তমান নয় এবং কেবল আপনার রেফারেন্সের জন্য সরবরাহ করা হয়েছে। আমরা যে কোনও সময় এই সাইটের সামগ্রীগুলি সংশোধন করার অধিকার সংরক্ষণ করি, তবে আমাদের সাইটে কোনও তথ্য আপডেট করার আমাদের কোনও বাধ্যবাধকতা নেই। আপনি সম্মত হন যে আমাদের সাইটে পরিবর্তনগুলি পর্যবেক্ষণ করা আপনার দায়িত্ব। যদি আপনি আবিষ্কার করেন যে সাইট বা এর সামগ্রীতে ত্রুটি রয়েছে তবে দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন যাতে এগুলি সংশোধন করা যায়। যোগাযোগের ঠিকানা: admin@sitoranews.com


পরিষেবা এবং দামগুলিতে পরিবর্তন

আমাদের পণ্যগুলির জন্য মূল্য বিজ্ঞপ্তি ছাড়াই পরিবর্তন সাপেক্ষে। আমরা কোনও সময়ে বিজ্ঞপ্তি ছাড়াই পরিষেবাটি (বা কোনও অংশ বা এর সামগ্রী) সংশোধন বা বন্ধ করার অধিকারটি যে কোনও সময়ে সংরক্ষণ করি। পরিষেবাটি পরিবর্তন, মূল্য পরিবর্তন, স্থগিতকরণ বা বিচ্ছিন্নকরণের জন্য আমরা আপনার বা তৃতীয় পক্ষের কাছে দায়বদ্ধ থাকব না।


পণ্য বা পরিষেবা

কিছু পণ্য বা পরিষেবা ওয়েবসাইটের মাধ্যমে একচেটিয়াভাবে অনলাইনে উপলব্ধ হতে পারে। দোকানে প্রদর্শিত আমাদের পণ্যগুলির রঙ এবং চিত্রগুলি যথাসম্ভব নির্ভুলভাবে প্রদর্শনের জন্য আমরা সর্বাত্মক চেষ্টা করেছি। আমরা কোনও গ্যারান্টি দিতে পারি না যে আপনার কম্পিউটার মনিটরের যে কোনও রঙের প্রদর্শন সঠিক হবে। আমরা আমাদের পণ্য বা পরিষেবাদি বিক্রয় যে কোনও ব্যক্তির, ভৌগলিক অঞ্চল বা এখতিয়ারের মধ্যে সীমাবদ্ধ করার অধিকার রাখি, কিন্তু বাধ্যবাধকতা করি না। আমরা কেস-কেস-কেস ভিত্তিতে এই অধিকারটি প্রয়োগ করতে পারি। আমরা যে অফার করি সেগুলির কোনও পণ্য বা পরিষেবাদির পরিমাণ সীমাবদ্ধ করার অধিকার আমরা সংরক্ষণ করি। পণ্য বা পণ্যের মূল্য নির্ধারণের সমস্ত বিবরণ আমাদের একমাত্র বিবেচনার ভিত্তিতে বিনা নোটিশ ছাড়াই যে কোনও সময় পরিবর্তিত হতে পারে। আমরা যে কোনও সময় যে কোনও পণ্য বন্ধ করার অধিকার সংরক্ষণ করি। এই সাইটে তৈরি কোনও পণ্য বা পরিষেবার জন্য যে কোনও অফার নিষিদ্ধ যেখানে বাতিল। আপনার দ্বারা কিনে নেওয়া বা নেওয়া যে কোনও পণ্য, পরিষেবা, তথ্য বা অন্যান্য সামগ্রীর গুণমান আপনার প্রত্যাশা পূরণ করবে, বা পরিষেবাতে যে কোনও ত্রুটি সংশোধন হবে তা আমরা গ্যারান্টিযুক্ত না


বিলিং এবং অ্যাকাউন্টের তথ্যের যথার্থতা

আপনি আমাদের সাথে যে কোনও আদেশ রাখুন তা প্রত্যাখ্যান করার অধিকার আমরা সংরক্ষণ করি। আমরা, আমাদের একমাত্র বিবেচনার ভিত্তিতে, প্রতি পরিবারে বা প্রতি অর্ডারে প্রতিটি ব্যক্তি ক্রয়ের পরিমাণ সীমাবদ্ধ বা বাতিল করতে পারি। এই বিধিনিষেধগুলিতে একই গ্রাহক অ্যাকাউন্ট, একই ক্রেডিট কার্ড এবং অথবা / বা একই বিলিং এবং / অথবা শিপিং ঠিকানা ব্যবহার করে এমন অর্ডার অন্তর্ভুক্ত থাকতে পারে। আমরা কোনও আদেশে পরিবর্তন বা বাতিল করার ইভেন্টে, আমরা অর্ডার হওয়ার সময় প্রদত্ত ই-মেইল এবং / অথবা বিলিং ঠিকানা / ফোন নম্বরটির সাথে যোগাযোগ করে আপনাকে জানাতে চেষ্টা করতে পারি। আমরা অর্ডার সীমাবদ্ধ বা নিষিদ্ধ করার অধিকার সংরক্ষণ করি যা আমাদের একমাত্র রায় হিসাবে, ডিলার, রিসেলার বা বিতরণকারীদের দ্বারা প্রদর্শিত হয় বলে মনে হয়। আপনি আমাদের সাইটে তৈরি সমস্ত ক্রয়ের জন্য বর্তমান, সম্পূর্ণ এবং নির্ভুল ক্রয় এবং অ্যাকাউন্টের তথ্য সরবরাহ করতে সম্মত হন। আপনি আপনার ইমেল ঠিকানা এবং ক্রেডিট কার্ড নম্বর এবং মেয়াদোত্তীকরণের তারিখগুলি সহ আপনার অ্যাকাউন্ট এবং অন্যান্য তথ্য তাত্ক্ষণিকভাবে আপডেট করতে সম্মত হন, যাতে আমরা আপনার লেনদেনগুলি সম্পন্ন করতে পারি এবং প্রয়োজন অনুযায়ী আপনার সাথে যোগাযোগ করতে পারি।


ঐচ্ছিক সরঞ্জাম

আমরা আপনাকে তৃতীয় পক্ষের সরঞ্জামগুলিতে অ্যাক্সেস সরবরাহ করতে পারি না যার উপর আমরা নজরদারি করি না বা কোনও নিয়ন্ত্রণ বা ইনপুট নেই। আপনি স্বীকার করেন এবং সম্মত হন যে আমরা কোনও ধরণের ওয়্যারেন্টি, উপস্থাপনা বা শর্ত ছাড়াই এবং কোনও অনুমোদন ছাড়াই "যেমন" এবং "যেমন উপলব্ধ" তেমন সরঞ্জামগুলিতে অ্যাক্সেস সরবরাহ করি। আপনার ঐচ্ছিক তৃতীয় পক্ষের সরঞ্জামগুলির ব্যবহার থেকে উদ্ভূত বা আমাদের সম্পর্কিত কোনও দায়বদ্ধতা থাকবে না। সাইটের মাধ্যমে দেওয়া ঐচ্ছিক সরঞ্জামগুলির দ্বারা আপনার ব্যবহার সম্পূর্ণরূপে আপনার নিজের ঝুঁকি এবং বিবেচনার ভিত্তিতে এবং আপনার অবশ্যই নিশ্চিত করা উচিত যে কোন তৃতীয় পক্ষের সরবরাহকারী (টি) দ্বারা সরঞ্জাম সরবরাহ করা হয়েছে সেগুলির সাথে আপনি যে শর্তাদি জানেন এবং তার সাথে আপনি সম্মতি পেয়েছেন। ভবিষ্যতে আমরা ওয়েবসাইটের মাধ্যমে নতুন পরিষেবা এবং / অথবা বৈশিষ্ট্যগুলি (নতুন সরঞ্জাম এবং সংস্থানগুলি প্রকাশ সহ) সরবরাহ করতে পারি। এই জাতীয় নতুন বৈশিষ্ট্য এবং / অথবা পরিষেবাগুলি পরিষেবার শর্তাদি সাপেক্ষে থাকবে।


তৃতীয় পক্ষের লিঙ্কগুলি

আমাদের পরিষেবার মাধ্যমে উপলব্ধ কিছু সামগ্রী, পণ্য এবং পরিষেবাদিতে তৃতীয় পক্ষের সামগ্রী অন্তর্ভুক্ত থাকতে পারে। এই সাইটে তৃতীয় পক্ষের লিঙ্কগুলি আপনাকে তৃতীয় পক্ষের ওয়েবসাইটগুলিতে পরিচালিত করতে পারে যা আমাদের সাথে অনুমোদিত নয়। আমরা বিষয়বস্তু বা নির্ভুলতা যাচাই বা মূল্যায়নের জন্য দায়বদ্ধ নই এবং তৃতীয় পক্ষের কোনও সামগ্রী বা ওয়েবসাইট, বা তৃতীয় পক্ষের কোনও সামগ্রী, পণ্য বা পরিষেবাদির জন্য আমাদের কোনও দায়বদ্ধতা বা দায়বদ্ধতা নেই এবং তৃতীয় পক্ষের কোনও সামগ্রী বা দায়বদ্ধতাও আমাদের নেই। তৃতীয় পক্ষের ওয়েবসাইটগুলির সাথে সম্পর্কিত পণ্য, পরিষেবা, সংস্থান, সামগ্রী বা অন্য যে কোনও লেনদেনের ক্রয় বা ব্যবহার সম্পর্কিত কোনও ক্ষতি বা ক্ষতির জন্য আমরা দায়বদ্ধ নই। দয়া করে তৃতীয় পক্ষের নীতিগুলি এবং অনুশীলনগুলি সাবধানতার সাথে পর্যালোচনা করুন এবং নিশ্চিত হন যে কোনও লেনদেনে জড়িত হওয়ার আগে আপনি সেগুলি বোঝে। তৃতীয় পক্ষের পণ্য সম্পর্কিত অভিযোগ, দাবি, উদ্বেগ বা প্রশ্নগুলি তৃতীয় পক্ষকে নির্দেশিত করা উচিত।


ব্যবহারকারীর মন্তব্য, প্রতিক্রিয়া এবং অন্যান্য জমা দেওয়া

যদি, আমাদের অনুরোধে, আপনি নির্দিষ্ট কিছু জমা (যেমন প্রতিযোগিতার এন্ট্রি) প্রেরণ করেন বা আমাদের কাছে কোনও অনুরোধ ছাড়াই আপনি সৃজনশীল ধারণা, পরামর্শ, প্রস্তাব, পরিকল্পনা, বা অন্যান্য সামগ্রীগুলি অনলাইনে, ইমেলের মাধ্যমে, ডাক মেইলে বা অন্য কোনও প্রেরণ করুন (সম্মিলিতভাবে, 'মন্তব্যগুলি'), আপনি সম্মত হন যে আমরা যে কোনও সময়ে কোনও বিধিনিষেধ ছাড়াই, সম্পাদনা, অনুলিপি, প্রকাশ, বিতরণ, অনুবাদ এবং অন্যথায় আপনার কাছে আমাদের কাছে যে কোনও মন্তব্য পাঠিয়েছি তা কোনও মাধ্যমের ব্যবহার করতে পারি।
আমরা কোন বাধ্যবাধকতার অধীনে এবং থাকব
(১) আত্মবিশ্বাসের সাথে কোনও মন্তব্য বজায় রাখা
(২) কোন মন্তব্য বা ক্ষতিপূরণ প্রদান
(৩) কোন মন্তব্য সাড়া।
আমাদের নিজস্ব বিবেচনার ভিত্তিতে আমরা নির্ধারিত সামগ্রী অবৈধ, আপত্তিকর, হুমকীমূলক, মানহানি, মানহানি, অশ্লীল, অশ্লীল বা অন্যথায় আপত্তিকর বা কোনও পক্ষের বৌদ্ধিক সম্পত্তি বা এই পরিষেবার শর্তাদি লঙ্ঘন করতে পারে, তবে আমাদের তত্ত্বাবধান, সম্পাদনা বা অপসারণের কোনও বাধ্যবাধকতা থাকতে পারে না । আপনি সম্মত হন যে আপনার মন্তব্যগুলি কপিরাইট, ট্রেডমার্ক, গোপনীয়তা, ব্যক্তিত্ব বা অন্যান্য ব্যক্তিগত বা মালিকানা অধিকার সহ কোনও তৃতীয় পক্ষের কোনও অধিকার লঙ্ঘন করবে না। আপনি আরও সম্মত হন যে আপনার মন্তব্যে অবজ্ঞাপূর্ণ বা অন্যথায় বেআইনী, আপত্তিজনক বা অশ্লীল উপাদান থাকবে না বা কোনও কম্পিউটার ভাইরাস বা অন্যান্য ম্যালওয়্যার থাকবে যা কোনওভাবেই পরিষেবা বা কোনও সম্পর্কিত ওয়েবসাইটের কার্যক্রমকে প্রভাবিত করতে পারে। আপনি কোনও মিথ্যা ই-মেইল ঠিকানা ব্যবহার করতে পারবেন না, নিজের ব্যতীত অন্য কেউ হওয়ার ভান করতে পারবেন না বা অন্যথায় কোনও মন্তব্যের উত্স হিসাবে আমাদের বা তৃতীয় পক্ষকে বিভ্রান্ত করতে পারেন। আপনি যে কোনও মন্তব্য করেন এবং তার যথার্থতার জন্য আপনি একমাত্র দায়বদ্ধ। আমরা কোনও দায় গ্রহণ করি না এবং আপনার বা কোনও তৃতীয় পক্ষের দ্বারা পোস্ট করা কোনও মন্তব্যের জন্য দায়বদ্ধতা গ্রহণ করি না।


ব্যক্তিগত তথ্য

সাইটের মাধ্যমে আপনার ব্যক্তিগত তথ্য জমা দেওয়ার বিষয়টি আমাদের গোপনীয়তা নীতি দ্বারা পরিচালিত হয়।


ত্রুটি, অমূলককরণ এবং নিষ্কাশন

কখনও কখনও আমাদের সাইটে বা সেবার তথ্য থাকতে পারে যাতে টাইপোগ্রাফিক ত্রুটি, ভুল বা ভুল রয়েছে যা পণ্যের বিবরণ, দাম, প্রচার, অফার, পণ্য শিপিংয়ের চার্জ, ট্রানজিট সময় এবং উপলভ্যতার সাথে সম্পর্কিত হতে পারে। আমরা কোনও ত্রুটি, ভুল বা ভুলগুলি সংশোধন করার এবং তথ্য পরিবর্তন বা হালনাগাদ করার বা অর্ডার বাতিল করার অধিকার সংরক্ষণ করি যদি পরিষেবাতে বা কোনও সম্পর্কিত ওয়েবসাইটে কোনও তথ্য পূর্বের নোটিশ ছাড়াই কোনও সময় ভুল না হয় (আপনি আপনার আদেশ জমা দেওয়ার পরেও অন্তর্ভুক্ত) । আইনে প্রয়োজনীয়তা ব্যতীত সীমাবদ্ধতা, মূল্য নির্ধারণের তথ্য সহ আমরা পরিষেবাতে বা সম্পর্কিত কোনও ওয়েবসাইটে আপডেট, সংশোধন বা স্পষ্ট করার কোনও বাধ্যবাধকতা গ্রহণ করি না। পরিষেবাটিতে বা কোনও সম্পর্কিত ওয়েবসাইটে প্রয়োগ করা কোনও নির্দিষ্ট আপডেট বা রিফ্রেশের তারিখ গ্রহণ করা উচিত নয় যে পরিষেবাতে বা কোনও সম্পর্কিত ওয়েবসাইটে সমস্ত তথ্যই সংশোধন বা আপডেট হয়েছে।


নিষিদ্ধ ব্যবহার

পরিষেবার শর্তাদিতে বর্ণিত অন্যান্য নিষেধাজ্ঞাগুলির পাশাপাশি, আপনাকে সাইট বা এর সামগ্রী ব্যবহার করতে নিষেধ করেছেন:
(১) কোন বেআইনী উদ্দেশ্যে
(২)অন্যকে কোনও বেআইনী কাজ সম্পাদন করতে বা অংশ নিতে অনুরোধ করা
(৩)কোনও আন্তর্জাতিক, ফেডারেল, প্রাদেশিক বা রাষ্ট্রীয় আইন, বিধি, আইন বা স্থানীয় অধ্যাদেশ লঙ্ঘন করতে
(৪)আমাদের বৌদ্ধিক সম্পত্তি অধিকার বা অন্যের বৌদ্ধিক সম্পত্তি অধিকার লঙ্ঘন বা লঙ্ঘন করা
(৫)লিঙ্গ, যৌনতা, ধর্ম, জাতি, বর্ণ, বয়স, জাতীয় উত্স বা অক্ষমতার উপর ভিত্তি করে হয়রানি, অপব্যবহার, অপমান, ক্ষতি, কুখ্যাত করা, অপবাদ, অসম্মান, ভয় দেখানো বা বৈষম্যমূলক আচরণ করা
(৬)মিথ্যা বা বিভ্রান্তিমূলক তথ্য জমা দিতে
(৭)ভাইরাস বা অন্য কোনও ধরণের দূষিত কোড আপলোড বা প্রেরণ করার জন্য যা পরিষেবা বা কোনও সম্পর্কিত ওয়েবসাইট, অন্যান্য ওয়েবসাইট বা ইন্টারনেটের কার্যকারিতা বা পরিচালনাকে প্রভাবিত করবে এমন কোনও উপায়ে বা ব্যবহার করা যেতে পারে
(৮)অন্যের ব্যক্তিগত তথ্য সংগ্রহ বা ট্র্যাক করতে
(৯)স্প্যাম, ফিশ, ফার্ম, অজুহাত, মাকড়সা, ক্রল বা স্ক্র্যাপে
(১০)যে কোনও অশ্লীল বা অনৈতিক উদ্দেশ্যে
(১১)পরিষেবা বা কোনও সম্পর্কিত ওয়েবসাইট, অন্যান্য ওয়েবসাইট বা ইন্টারনেটের সুরক্ষা বৈশিষ্ট্যগুলিতে হস্তক্ষেপ বা বিঘ্নিত করতে
নিষিদ্ধ ব্যবহারগুলির যে কোনও একটি লঙ্ঘন করার জন্য আমরা পরিষেবা বা সম্পর্কিত কোনও ওয়েবসাইটের আপনার ব্যবহার বাতিল করার অধিকার সংরক্ষণ করি।


ওয়্যারেন্টি অস্বীকৃতি; দায়বদ্ধতা সীমাবদ্ধতা

আমরা গ্যারান্টি, প্রতিনিধিত্ব বা ওয়্যারেন্টি দিচ্ছি না যে আপনার আমাদের পরিষেবার ব্যবহার নিরবচ্ছিন্ন, সময়োপযোগী, সুরক্ষিত বা ত্রুটিমুক্ত থাকবে। পরিষেবাটির ব্যবহার থেকে প্রাপ্ত ফলাফলগুলি নির্ভুল বা নির্ভরযোগ্য হবে তা আমরা নিশ্চিত করি না। আপনি সম্মত হন যে সময়ে সময়ে আমরা আপনাকে অনির্দিষ্টকালের জন্য পরিষেবাটি সরিয়ে দিতে পারি বা আপনাকে কোনও বিজ্ঞপ্তি না দিয়ে যে কোনও সময়ে পরিষেবাটি বাতিল করতে পারি। আপনি স্পষ্টভাবে সম্মত হন যে পরিষেবাটি আপনার ব্যবহার, বা ব্যবহারে অক্ষমতা, পরিষেবাটি আপনার একমাত্র ঝুঁকিতে রয়েছে। পরিষেবাটির মাধ্যমে আপনাকে সরবরাহ করা পরিষেবা এবং সমস্ত পণ্য এবং পরিষেবাদি (যেমন আমাদের দ্বারা স্পষ্টভাবে বলা হয়েছে) আপনার ব্যবহারের জন্য 'যেমন আছে' এবং 'উপলব্ধ হিসাবে' সরবরাহ করা হয়, কোনও প্রতিনিধিত্ব, ওয়্যারেন্টি বা কোনও ধরণের শর্ত ছাড়াই প্রকাশ করা বা অন্তর্নিহিত, সমস্ত বিহিত ওয়্যারেন্টি বা বণিকযোগ্যতার শর্তাদি, বণিকযোগ্য গুণমান, নির্দিষ্ট উদ্দেশ্যে ফিটনেস, স্থায়িত্ব, শিরোনাম এবং অ-লঙ্ঘন সহ। কোনও ক্ষেত্রেই sitoranews.com আমাদের পরিচালক, কর্মকর্তা, কর্মচারী, সহযোগী, এজেন্ট, ঠিকাদার, ইন্টার্নস, সরবরাহকারী, পরিষেবা সরবরাহকারী বা লাইসেন্সদাতাদের কোনও আঘাত, ক্ষতি, দাবি, বা যে কোনও প্রত্যক্ষ, পরোক্ষ, ঘটনামূলক, শাস্তি, বিশেষ, বা সীমাবদ্ধতা ব্যতীত লাভ, হার, রাজস্ব হ্রাস, তথ্য হ্রাস, প্রতিস্থাপন ব্যয়, বা চুক্তির ভিত্তিতে নির্বিশেষে, অত্যাচার (অবহেলা সহ), কঠোর দায়বদ্ধতা বা অন্যথায়, যেকোন ধরণের পরিণতিতে ক্ষতিগ্রস্থ হওয়া সহ আপনার পরিষেবাটি ব্যবহার করে বা পরিষেবা ব্যবহার করা কোনও পণ্য, বা পরিষেবা ব্যবহারের যে কোনও উপায়ে সম্পর্কিত কোনও দাবি সম্পর্কিত বা কোনও পণ্য, কোনও বিষয়বস্তুতে কোনও ত্রুটি বা বাদ দেওয়া সহ, তবে সীমাবদ্ধ নয়, বা পরিষেবা বা কোনও সামগ্রী (বা পণ্য) পোস্ট, সঞ্চারিত, বা অন্যথায় পরিষেবার মাধ্যমে উপলব্ধ করার ফলস্বরূপ যে কোনও ধরণের ক্ষতি বা ক্ষয়ক্ষতি হ'ল এমনকি তাদের সম্ভাবনার পরামর্শ দেওয়া হলেও। কারণ কিছু রাজ্য বা এখতিয়ারগুলি ফলাফল বা ঘটনামূলক ক্ষতির জন্য দায়বদ্ধতার সীমাবদ্ধতা বা দায়সীমা সীমাবদ্ধ করার অনুমতি দেয় না, যেমন রাজ্য বা এখতিয়ারে, আমাদের দায় আইন দ্বারা অনুমোদিত সর্বাধিক সীমাতে সীমাবদ্ধ থাকবে।


ক্ষতিপূরণ

আপনি ক্ষতিপূরণ, ডিফেন্স এবং ক্ষতিহীন sitoranews.com এবং আমাদের পিতামাতা, সহায়ক, সহযোগী, অংশীদার, কর্মকর্তা, পরিচালক, এজেন্ট, ঠিকাদার, লাইসেন্সদাতা, পরিষেবা সরবরাহকারী, সাবকন্ট্র্যাক্টর, সরবরাহকারী, ইন্টার্নস এবং কর্মচারীদের কোনও দাবি বা দাবি নিরীহভাবে ক্ষতিপূরণ, সম্মতি এবং সম্মতি জানাতে সম্মত হন, যুক্তিসঙ্গত অ্যাটর্নিদের ফি সহ, কোনও এই তৃতীয় পক্ষের দ্বারা তৈরি করা আপনার পরিষেবার শর্তাদি বা রেফারেন্সের মাধ্যমে তারা যে নথিগুলিকে অন্তর্ভুক্ত করে বা আপনার কোনও আইন লঙ্ঘন করে বা তৃতীয় পক্ষের অধিকারগুলি লঙ্ঘনের কারণে উদ্ভূত হয়েছে।


সামগ্রিক চুক্তিনামা

আমাদের এই পরিষেবার শর্তাদির কোনও অধিকার বা বিধান প্রয়োগ বা প্রয়োগ করতে ব্যর্থতা এ জাতীয় অধিকার বা বিধানকে ছাড় দেবে না। পরিষেবার শর্তাদি এবং এই সাইটে বা পরিষেবার ক্ষেত্রে আমাদের দ্বারা পোস্ট করা কোনও নীতিমালা বা অপারেটিং বিধিগুলি আপনার এবং আমাদের মধ্যে সম্পূর্ণ চুক্তি এবং সমঝোতা গঠন করে এবং কোনও পূর্ববর্তী বা সমসাময়িক চুক্তি, যোগাযোগ এবং প্রস্তাবগুলিকে ছাড়িয়ে যায় এবং পরিষেবাটির আপনার ব্যবহারকে পরিচালনা করে , মৌখিক বা লিখিত হোক না কেন, আপনার এবং আমাদের মধ্যে (পরিষেবার শর্তাদির পূর্ববর্তী সংস্করণগুলি সহ তবে তবে সীমাবদ্ধ নয়)। এই পরিষেবার শর্তাদির ব্যাখ্যায় যে কোনও অস্পষ্টতা খসড়া দলটির বিরুদ্ধে গণ্য করা হবে না।


পরিষেবার শর্তাদির পরিবর্তনসমূহ

আপনি এই পৃষ্ঠায় যে কোনও সময়ে পরিষেবার শর্তাদি সর্বাধিক বর্তমান সংস্করণ পর্যালোচনা করতে পারেন। এই অধিকারের শর্তাদির যে কোনও অংশকে আমাদের ওয়েবসাইটে আপডেট এবং পরিবর্তনগুলি পোস্ট করে আপডেট করতে, পরিবর্তন করতে বা প্রতিস্থাপন করার জন্য আমরা আমাদের নিজস্ব বিবেচনার ভিত্তিতে অধিকার সংরক্ষণ করি। পরিবর্তনের জন্য আমাদের ওয়েবসাইট পর্যায়ক্রমে পরীক্ষা করা আপনার দায়িত্ব। এই পরিষেবার শর্তাদিতে কোনও পরিবর্তন পোস্টের পরে আপনার অবিচ্ছিন্নভাবে আমাদের ওয়েবসাইট বা পরিষেবাতে অ্যাক্সেস ব্যবহার বা পরিবর্তনগুলি গ্রহণযোগ্যতা রচনা করে।


যোগাযোগের তথ্য

এই শর্তাদি সম্পর্কে আপনার যদি কোনও প্রশ্ন বা উদ্বেগ থাকে তবে admin@sitoranews.com এ আমাদের সাথে যোগাযোগ করুন।